শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

জেলা পরিষদের সদস্য মাসুমের বিরুদ্ধে দুদকের মামলা

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

(৮ অক্টোবর) রোববার দুদকের সহকারী পরিচালক ওমর ফারুক নারায়ণগঞ্জ সমন্বিত জেলা কার্যালয়ে এ মামলা করেন।

তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের আইন অবজ্ঞা এবং কমিশনের আইনি কার্যক্রমে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। মাসুম আহম্মেদ ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। একই সঙ্গে তিনি বন্দর উপজেলা আওয়ামী লীগেরও সাংগঠনিক সম্পাদক।

মামলায় উল্লেখ করা হয়, ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদের সদস্য মো. মাসুম আহম্মেদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ, বিলাসবহুল বাড়ি, গাড়ি, দুটি ইটভাটার মালিকানা এবং গভীর নলকূপ দেওয়ার নামে জনসাধারণের কাছ থেকে টাকা আদায় সম্পর্কিত অভিযোগের বিষয়ে রেকর্ডপত্রসহ দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, নারায়ণগঞ্জে উপস্থিত হয়ে বক্তব্য দিতে নোটিশ জারি করা হয়।

কিন্তু মাসুম আহম্মেদ কমিশনে উপস্থিত হয়ে রেকর্ডপত্রসহ বক্তব্য না দিয়ে কমিশনের আইনকে অবজ্ঞা করেছেন। যা দুর্নীতি দমন কমিশনের আইনি কার্যক্রমে বাধা তথা সরকারি কাজে বাধার শামিল। এসব অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন দুদকের সহকারী পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন, মাসুম আহম্মেদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে নোটিশ জারি করা হয়েছিলো। কিন্তু তিনি কমিশনে উপস্থিত না হয়ে আইনকে অবজ্ঞা করেছেন। সেই সঙ্গে তিনি সরকারি কাজেও বাধা দিয়েছেন। যার কারণে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD